সংবাদ বিজ্ঞপ্তি
বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক রেজাউল করিম রেজার উপস্থিতিতে গত ৯ ফেব্রুয়ারী কক্সবাজার জেলা কৃষকলীগের সিদ্ধান্ত মতে চকরিয়া উপজেলা কৃষকলীগকে তৃণমূল পর্যায়ে সংগঠিত ও শক্তিশালী করতে আলহাজ্ব জসিম উদ্দিন চেয়ারম্যান কে আহবায়ক ও আমির হোসেন আমুকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কক্সবাজার জেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব রশিদ আহমদ ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়।

আলহাজ্ব জসিম উদ্দিন চেয়ারম্যান চিরিংগা, যুগ্ম আহবায়ক যথাক্রমে, মোজাম্মেল হোক সুরাজপুর মানিকপুর, জাফর আলম কৈয়ারবিল, মোঃ ইকবাল হোসেন চকরিয়া পৌরসভা, সদস্য সচিব আমির হোসেন আমু চকরিয়া পৌরসভা, সদস্য যথাক্রমে, আবদুস সোবহান একাকারা,শহিদুল ইসলাম মেম্বার কৈয়ার বিল,মাশুক আহমদ বরইতলি, রুস্তম আলী ফাঁসিয়া খালী, অমিয় বড়ুয়া চকরিয়া পৌরসভা, কফিল উদ্দিন বমু বিল ছড়ি।

আহবায়ক কমিটিকে আগামী ৬ মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড, ইউনিয়নের সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করে উপজেলা সম্মেলন সম্পন্ন করার নির্দেশ প্রদান করে জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক উপর্যুক্ত ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিটি অনুমোদন প্রদান করেন।